বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে অবৈধ ভাবে মৎস্য শিকারের সময় অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক গৌরনদীতে গাছের সাথে বেঁধে শিশু নির্যাতনের অভিযোগ বরিশালে গৌরনদীতে চার কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার এদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত বঙ্গোপসাগরে মাছ ধরা ট্রলার থেকে পরে এক জেলে নিখোঁজ বরিশালে মেয়রের উদ্যাগে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ভুরিয়া ইউনিয়নে রুবেল মোল্লা ও কমলাপুরে সালাম মৃধা চেয়ারম্যান নির্বাচিত। বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া কে ক্যালিফোর্নিয়া সিলিকন ভ্যালি আওয়ামী যুবলীগের ফুলের শুভেচ্ছা। বরিশালে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক পাবলিক-প্রাইভেট লিংকেজ সভা অনুষ্ঠিত অতিরিক্ত দাবদাহে কুয়াকাটায় অসুস্থ দুই শিক্ষার্থী  বরিশালে রিক্সা চালকের গলা কেটে অটোরিক্সা ছিনতাই, আটক ৪ কলাপাড়ায় বালুবাহী বলগেট থেকে নদীতে পড়ে শ্রমিক নিখোজ ফুলকুঁড়ি আসর এর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পলাশকুড়ি চ্যাম্পিয়ন গলাচিপায় তীব্র তাপদাহে মারা যাচ্ছে মাছ, বিপাকে চাষীরা
পটুয়াখালীর কলাপাড়ায় ফ্রি চক্ষু সেবা কার্যক্রম অনুষ্ঠিত

পটুয়াখালীর কলাপাড়ায় ফ্রি চক্ষু সেবা কার্যক্রম অনুষ্ঠিত

Sharing is caring!

মোয়াজ্জেম হোসেন ,পটুয়াখালী প্রতিনিধি। পটুয়াখালীর কলাপাড়ায় ইস্পাহানি ইসলামিয়া চক্ষু  ইনস্টিটিউট ও হাসপাতাল কর্তৃক পরিচালিত ফ্রি চক্ষু সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়। বেসকারি উন্নয়ন সেচ্ছাসেবী সংগঠন  ফুজিটেক ভিলেজ ডেভেলপমেন্ট অর্গানাইজেন’র উদ্যোগে ও পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র সহযোগীতায় সোমবার সকাল ৯ থেকে দপুর ২টা পযর্ন্ত কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ মিলানায়তনে এ ফ্রি চক্ষু সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
কলাপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় ৩’শত চক্ষু রোগীর চিকিৎসা সেবা প্রদান করেন ইস্পাহানি ইসলামিয়া চক্ষু  ইনস্টিটিউট ও হাসপাতাল ডা.ফারহানা ইভা।
এসময় উপস্থিত ছিলেন পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান  ও কলাপাড়া বব্যসায়ী সমবায় সমিতির কোষাধ্যক্ষ মো.ফরিদ উদ্দিন বিপু। ইস্পাহানি ইসলামিয়া চক্ষু  ইনস্টিটিউট ও হাসপাতাল ক্যাম্প ম্যানেজার রতন রায়, ফুজিটেক ভিলেজ ডেভেলপমেন্ট অর্গানাইজেন’র ব্যবস্থাপনা পরিচালক মো. তোফয়েল আহম্মেদ, কলাপাড়া শাখার ব্যবস্থাপক মো. মাহবুবুর রহমান, সদস্য যায়েদ বীন অন্তরসহ গণমান্য ব্যক্তিবর্গ ।
বিণামূলে পরিক্ষা নিরীক্ষা করণ ও স্বল্পমূলে ২হাজার ৫’শত টাকায় থাকা খাওয়া ফ্রি ২৫ জন রোগীর চোঁখের ছানি অপারেশন করার জন্য বরিশাল ইস্পাহানি ইসলামিয়া চক্ষু  ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD